বাবা'র প্রতি শ্রদ্ধার্ঘ

You can be hero Too – A Tribute to The Father

একজন পিতার গুরুত্ব

যদিও বাবাকে কখনও সন্তান জন্ম দেওয়া বা বুকের দুধ পান করানোর মত কষ্টসাধ্য কাজ করার প্রয়োজন হয় না তবুও পরিবারকে ও সন্তানদেরকে সমর্থন করার জন্য করা সংগ্রাম ও কঠোর পরিশ্রমের জন্য সে অবশ্যই ধন্যবাদের দাবীদার।

আমাদের এই সম্মানটা তাদেরকে দিতে হবে। একজন আদর্শ বাবা সবসময় শিশুদের এবং পরিবারের অন্য সদস্যদের চাহিদার প্রতি সর্বদা সজাগ দৃষ্টি রাখেন। তিনি এ দায়িত্ব পালনে কখনও বিরক্ত হন না, ক্লান্তি অনুভব করেন না। সূর্যের তীর্ব প্রখরতা, বৃষ্টির বিন্দু জলের আঘাত তাকে তার কাজ থেকে ফিরিয়ে নিতে পারে না।

এখানে একজন পিতার ত্যাগ ও পরিবার, সন্তানের প্রতি ভালবাসার গভীরতা আমাদের অনুভব করার চেষ্ঠা করতে হবে।

একজন বাবার প্রয়োজনীয়তা একজন মায়ের থেকে কম গুরুত্বপূর্ণ না

বাবা সর্বদা বিপজ্জনক বিপদ থেকে তার পরিবার এবং তার সন্তানদের রক্ষা করে। এ ছাড়া, বাবা সবসময় তার সন্তানদেরকে সঠিক পরামর্শ দেন। সবসময় নির্দেশ দেন যাতে তার সন্তান ভুল পথে পা না বাড়াঁয়, বিপথে হারিয়ে না যায়।

তার জন্য তার শিশুটি বিশ্বের সবচেয়ে মূল্যবান ধন। সন্তানের সুখ তার জন্য সর্বোচ্চ অগ্রাধিকার। তিনিই সেই ব্যক্তি যিনি তাঁর সন্তানদের খুশি ও সফল দেখতে চান। তিনি সন্তানের সুখে সুখি হন এবং তার সন্তানের দুঃখে সমভাবে ব্যথিত হন।

আসুন একজন বাবার সাথে পরিচিত হই

আপনি যদি এই ভিডিওটি দেখার জন্য অপেক্ষা না করেন তবে আপনি অনেক কিছু থেকেই বঞ্চিত হবেন। অনুগ্রহ করে পুরোটা দেখুন। আশা করি ভালো লাগবে।

অসংখ্য ধন্যবাদ-
সাব্বির আহমদ রাহিক

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *